Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৪৭ অপরাহ্ন

গলাচিপার চিকনিকান্দি ইউ পি নির্বাচনে পুনরায় মনোনয়ন প্রত্যাশী সাজ্জাদ হোসেন রিয়াদ।

সজ্ঞিব দাস, গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধি :
  • আপডেটের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৩ আপডেট পোস্ট

পটুয়াখালী গলাচিপা উপজেলার চিকনিকান্দি ইউনিয়নের আওয়ামী লীগের পূনরায় মনোনয়ন প্রত্যাশী মো: সাজ্জাদ হোসেন রিয়াদ। তিনি হলেন পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক এমপি মরহুম আব্দুল বারেক মিয়ার ছোট সন্তান। তার বড় ভাই মরহুম এরশাদ হোসেন বাদল গলাচিপা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন এবং চিকনিকান্দী ইউনিয়ন পরিষদেরও চেয়ারম্যান ছিলেন।

বড় ভাইয়ের অকাল মৃত্যুতে উপ নির্বাচনে দলীয় মনোনয়ন (নৌকা) পেয়ে ডিজিটাল বাংলাদেশ গড়ার দ্বায়িত্ব গ্রহণ করেন। পারিবারিকভাবেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত মো: সাজ্জাদ হোসেন রিয়াদ দীর্ঘ দিন ধরে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক কর্মকাণ্ডে নিবেদিত রয়েছেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি এলাকার পাড়া-মহল্লাসহ অলিগলিতে পথসভা করে চলেছেন। সাজ্জাদ হোসেন রিয়াদ চিকনিকান্দি ইউনিয়নকে উন্নীত করা ,রাস্তাঘাট ,কালভাট, স্কুল ভবন, মন্দির, মাদ্রাসা ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড এবং করোনাকালীন  সময়ে সাধারণ মানুষকে নিরবচ্ছিন্নভাবে সেবা দেওয়ার কারণে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের সমর্থন পাচ্ছেন।

এরই মধ্যে ইউনিয়নের সকল ব্যবসায়ীক সংগঠন ও সনাতন ধর্মাবলম্বীরা আনুষ্ঠানিকভাবে সাজ্জাদ হোসেন রিয়াদকে সমর্থন জানিয়েছেন। এতে আওয়ামী লীগের মনোনয়ন আবারো সাজ্জাদ হোসেন রিয়াদ পাবেন বলে দাবি করেছেন দলের একটি বড় অংশ।সাজ্জাদ হোসেন রিয়াদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করে শেখ হাসিনার অনুপ্রেরণায় মূল সংগঠনের নেতাদের দিকনির্দেশনায় দলের জন্য ও ইউনিয়নের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে চলছি, আমি পদের জন্য দল করি না। কাজেই চাওয়া পাওয়া বলতে আমি কিছুই বুঝি না। তবে দলের কর্মী হিসেবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে জদি আবার ও চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়া হয় আমি নির্বাচিত হয়ে ইউনিয়নের প্রতিটি মানুষের খেদমতে নিজেকে বিলিয়ে দেব ইনশাআল্লাহ।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71