Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:০২ অপরাহ্ন

গলাচিপায় নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে এস এম শাহজাদার মত বিনিময় সভা

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৩৫ আপডেট পোস্ট

পটুয়াখালীর গলাচিপায় উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেন ১১৩-পটুয়াখালী ৩ আসনের জাতীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি)।

উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সোমবার (১৯ জুলাই) সকাল সাড়ে এগারটায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নবগঠিত কমিটির ১নং যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মু. শাহআলম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির ১নং সদস্য ও পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাহিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান উপজেলা পরিষদ মো. হারুন অর রশিদ।

এ সময় আর ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির ১নং সহ-সভাপতি উপজেলা আওয়ামী লীগের ত্যাগী নেতা রাজপথের লড়াকু সৈনিক ওয়ান ইলিভেনের সময় রাজপথ থাকা নেতা হাজী মো. মজিবর রহমান, ৫নং সদস্য মাইনুল ইসলাম রনো, সদস্য ও পৌর মেয়র আহসানুল হক তুহিন, সাংগঠনিক সম্পাদক তপন বিশ স, প্রচার সম্পাদক কাওসার তালুকদার, ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র গলাচিপা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এ্যাড. মো. ফকরুল ইসলাম মুকুল সহ উপজেলা আওয়ামী লীগ এর নবগঠিত কমিটির সকল সম্পাদক ও সদস্য, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। প্রধান অতিথি তার বক্তব্যের প্রথমেই নবগঠিত কমিটির সকলকে ধন্যবাদ জানান এবং উপজেলা আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সকলকে এক হয়ে দেশের স্বার্থে কাজ করার আহবান জানান। তিনি বলেন বিরোধী দল বিভিন্ন ভাবে সরকারের এই লক ডাউনকে বিতর্কিত করার চেষ্টা করছে সেদিকে নেতৃবৃন্দকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

করোনা কালীন সময়ে অসহায় ও হতদরিদ্র মানুষের জন্য প্রধানমন্ত্রীর যে সাহায্য তা চলমান থাকবে কিন্তু আমাদের সকলকে সচেতন হতে হবে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। শহরে গ্রামে যেখানেই হোক আমরা বাইরে বের হলে আমাদেরকে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে।

আমরা হয়ত গলাচিপায় করোনার রোগীর সংখ্যা দেখি খুবই কম কিন্তু আমরা যদি বিশ্ব স্বাস্থ্য সংস্থার দেয়া নিয়ম কানুনের দিকে তাকাই আমরা সবাই সঠিক ভাবে সকলের পরীক্ষা করি তাহলে হয়ত দেখা যাবে আমাদের গলাচিপায় ৫০ হাজারের মত মানুষ করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে চলাফেরা করছে। আমাদের সকলকে খুব সাবধানতা অবলম্বন করতে হবে।

তিনি এ সময় নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন আপনারা সবাই যে যেভাবে পারেন খেয়াল রাখবেন কোন লোক যাতে মাস্ক ছাড়া বাইরে না থাকে যাকে দেখবেন তাকে প্রয়োজনে মাস্ক পড়িয়ে দিবেন এবং মানুষের মধ্যে সচেতনতা তৈরি করবেন।

এর আগে এমপি এস এম শাহজাদা সকাল সাড়ে দশটায় উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সভাপতিত্বে করোনাকালীন সময়ে অসহায় হয়ে পড়া ৫০০ পরিবারের মাঝে পশু খাদ্য, ঢেউটিন ও চেক বিতরণ করেন এমপি।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71