Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৪৬ অপরাহ্ন

গলাচিপায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৯৫ আপডেট পোস্ট

 

পটুয়াখালীর গলাচিপায় “নিরাপদ দেশ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি”- এ শ্লোগানকে সামনে রেখে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হল রুমে গলাচিপা থানার আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ্। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মু. মজিবর রহমান ও প্রেস ক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়। সমাবেশে আরও উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক খালিদ হোসেন মিলটন,

গলাচিপা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেল, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ইশরাত হোসেন আব্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ আহম্মেদ আসিফ, সাধারণ সম্পাদক জাহিদ হোসেন। এ ছাড়া সমাবেশে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, আওয়ামী লীগের নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন উপস্থিত ছিলেন। প্রধান অতিথি শাহীন শাহ সমাবেশে নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহবান জানান।

তিনি আরও বলেন, নারীর প্রতি বৈষম্য ও সহিংসতা বন্ধে সমানভাবে নারী-পুরুষের সচেতনতা প্রয়োজন। নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি, নারী বান্ধব দেশ গড়ি। সমাজে আজ মা, বোন, স্ত্রী, কন্যারা যাতে নিরাপদে থাকতে পারে তার জন্য পুলিশ প্রশাসনসহ সকল নাগরিককে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তবেই সমাজে শান্তি শৃঙ্খলা ফিরে আসবে।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর tmnews71
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71