Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

গলাচিপায় ভাইয়ের হাতে ভাই লাঞ্চিত হয়ে হাসপাতালে ভর্তি।

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৩৩ আপডেট পোস্ট

পটুয়াখালীর গলাচিপায় ভাইয়ের হাতে ভাই লাঞ্চিত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার খবর পাওয়া গেছে। এলাকাবাসী ফারুক হাওলাদারকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করে। আহত ফারুক হাওলাদার (২৫) হচ্ছেন মৃত. মজিদ হাওলাদারের ছেলে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৩ জুন) সকাল ৭টার দিকে উপজেলার গলাচিপা সদর ইউনিয়নের চরখালী নামক স্থানে হাওলাদার বাড়ির রাস্তার উপরে।

 

 

 

 

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইফুল ইসলাম বলেন, আমার চিকিৎসাধীনে ফারুক হাওলাদার ৩য় তলার ২১ নম্বর বেডে ভর্তি আছে। তার কান ফেটে গেছে। শরীরের বিভিন্ন জায়গায় মারধরের চিহ্ন আছে। আহত ফারুক হাওলাদারের স্ত্রী জোহরা বেগম বলেন, আমি ২ সন্তানের জননী। আমার স্বামী রিক্সা চালিয়ে আমাদের অভাবের সংসার চালান। জমি জমার জেরে আমার ভাষুর মস্তফাসহ মামুন ও মিল্টন একত্রিত হয়ে আমার স্বামীকে মারধর করে। আমার স্বামীর ডাক চিৎকারে এলাকাবাসী না আসলে ওরা আমার স্বামীকে মেরে ফেলত।

 

 

 

 

তিনি আরও বলেন, এক সপ্তাহ আগে আমার ভাষুর আমাকেও মারধর করেছেন। আমার শরীরের বিভিন্ন অংশে এখনও কালো কালো দাগ আছে। এ বিষয়ে মস্তফার কাছে জানতে চাইলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে গলাচিপা সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাদি বলেন, দু’জন পরস্পর আপন ভাই। দু পক্ষকে ইউনিয়ন পরিষদে ডেকে মীমাংসার ব্যবস্থা করব। গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71