Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৪২ অপরাহ্ন

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাথে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের মতবিনিময়

গাজীপুর জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৩৭ আপডেট পোস্ট

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, করোনা সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠ পর্যায়ের কর্মকতা ও বিভিন্ন পেশার মানুষের সঙ্গে সারাক্ষণ যোগাযোগ রক্ষা করে বাংলাদেশের মানুষের পাশে থেকে যে দৃষ্টান্ত স্হাপন করেছেন তা বিশ্বে নজির বিহীন।

সারা বিশ্বের সরকার প্রধানরা করোনা সময়ে যখন ঘরবন্দীত্বে ছিলেন, তাঁদেরকে তখন টেলিভিশনও দেখা যায়নি, কিন্তু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও করোনা মহামারী থেকে রক্ষা পেতে দেশের মানুষকে নানা ভাবে উৎসাহ ও পরামর্শ দিয়ে উজ্জীবিত রেখেছেন। মন্ত্রী রাসেল ৪ নভেম্বর বুধবার সন্ধ্যায় গাজীপুর সার্কিট হাউসে গাজীপুর সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় কালে এ সব কথা বলেন।

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বাসস’র সাংবাদিক আতাউর রহমান ,জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের উপদেষ্টা অধ্যাপক এম এ বারী, সহ সভাপতি ও সংবাদ প্রতিদিন সাংবাদিক এম এ সালাম শান্ত, ইউনিয়ন সাধারণ সম্পাদক জনকণ্ঠ সাংবাদিক এস এম নূরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ সাংবাদিক নুরুল আমীন সিকদার, সাংগঠনিক সম্পাদক ও মুক্ত বলাকার সম্পাদক আলমগীর হোসেন, কোষাধ্যক্ষ ও ভাওয়াল সম্পাদক মনিরুজ্জামান মনির, দপ্তর সম্পাদক মো. কামাল হোসেন বাবুল, কার্যকরী সদস্য ও যায়যায় দিন সাংবাদিক মাহফুজা আফরিন মনি, গাজীপুর প্রেসক্লাবে সভাপতি ও গণমুখ সম্পাদক আমজাদ হোসেন, বাংলাদেশের খবরের সাংবাদিক ও কাপাসিয়া ইউনিটের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক,কাপাসিয়া ইউনিটের সহ সভাপতি ও জাগরণ সাংবাদিক মিজানুর রহমান মিলন উপস্থিত ছিলেন।

মন্ত্রী রাসেল আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ পদক্ষেপে, করোনা সময় এবং করোনা পরবর্তী সময়ে ভয়াবহ সমস্যা থেকে রক্ষা পেয়েছে দলমত নির্বিশেষে সকল মানুষ। অপর দিকে উন্নয়নের মহাসড়কে আমরা ভারতকেও টপকিয়ে গিয়েছি। সাউথ এশিয়ার মধ্যে শেখ হাসিনার নেতৃত্বের বাংলাদেশ এখন সবার চাইতে এগিয়ে। গাজীপুরে সাংবাদিকদের কল্যাণে কাজ ও সাংবাদিক ইউনিয়নের সদস্যরা যাতে স্হায়ী ভাবে একটি স্হানে বসে কাজ করতে পারে তারও ব্যবস্হা করার আশ্বাস প্রদান করেন।
গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুর কে বিশেষ শ্রেণির সিটি কর্পোরেশন করছে, ঢাকার অতি নিকটে এ জেলার গুরুত্ব খুবই বেশী। তিনি প্রকৃত সাবাদিকদের সহযোগিতার কথা বলেন এবং অপ-সাংবাদিকতা রোধে সাংবাদিক ইউনিয়নের সহযোগিতা কামনা করেন।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর tmnews71
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71