Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

গোলখালী ইউনিয়ন নির্বাচনে ‘ইউপি সদস্য নয়, সেবক হয়ে আবারও কাজ করতে চাই’

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৮১ আপডেট পোস্ট

পটুয়াখালীর গলাচিপা উপজেলার আসন্ন ২ নম্বর গোলখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নির্বাচনে আবারও নির্বাচিত হলে নাগরিক সেবা পৌঁছে দিতে ইউপি সদস্য নয়, ২ নম্বর ওয়ার্ডের সেবক হতে চাই বললেন ইউনিয়ন যুবলীগ নেতা মো. মনির হোসেন হাওলাদার।

আমি গোলখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডকে দৃষ্টিনন্দন, পরিচ্ছন্ন ও আধুনিক ওয়ার্ডে রুপান্তরিত করেছি এবং সামনেও এই ধারা অব্যহত থাকবে। ইউপি সদস্য মো. মনির হোসেন হাওলাদার বলেন- রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, কবরস্থান, ভাতা প্রদানসহ বিভিন্ন সরকারি-বেসরকারি সুযোগ-সুবিধা আমার মাধ্যমে ২নং ওয়ার্ডবাসী পেয়েছে।

একান্ত আলাপকালে তিনি এ প্রতিবেদককে তার বিভিন্ন পরিকল্পনা ২ নম্বর ওয়ার্ডবাসীর উদ্দেশ্য তুলে ধরে বলেন- অসমাপ্ত কাজ শেষ করা, পুরাতন রাস্তা মেরামত, নতুন রাস্তা তৈরি ও রাস্তা প্রশস্ত করে টেকসই উন্নয়নের লক্ষ্যে নাগরিকদের চাহিদা অনুযায়ী কাজ করেছি এবং ভবিষ্যতেও করবো। ধর্মীয় প্রতিষ্ঠান যেমন মসজিদ, মন্দির, কবরস্থান ও শ্মশান ঘাটের উন্নয়ন, শিক্ষার অধিকার যাতে ২ নম্বর ওয়ার্ডবাসীর দোরগোড়ায় পৌঁছে তা নিশ্চিত করেছি।

তাছাড়া অনেক সড়কে আলোর ব্যবস্থা করে দিয়েছি। যাতে এসব স্থানে মাদকসেবীদের আড্ডা থেকে মুক্ত থাকে। তিনি আরো বলেন, করোনাভাইরাস প্রথম ধাপ থেকে অদ্যবধি দিন-রাত খাদ্য সামগ্রী নিয়ে কর্মহীন, অসহায় শ্রমজীবী ও ভাসমান মানুষের পাশে দাঁড়িয়েছি। শীতার্ত মানুষের মধ্যে সরকারি ছাড়াও ব্যক্তিগতভাবে ৩শত কম্বল বিতরণ করেছি।

আমার ওয়ার্ডে ১০টি গভীর নলকূপ স্থাপন করা হয়েছে। হতদরিদ্র মানুষের চিকিৎসা ব্যয়ভার নিজে বহন করছি। আমি বিভিন্ন সুযোগ-সুবিধা ও ভাতা প্রদানসহ নানা উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করে দেখিয়ে দিতে চাই যে ইচ্ছা থাকলে উপায় হয়। আমার কোন পিছুটান নেই। অর্থের প্রতি কোন লোভ নেই।

আছে সম্মান আর জনগনের সেবা করে ভালবাসা পাবার লোভ। অতীতেও ২ নম্বর ওয়ার্ডবাসী আমার সাথে থেকে আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করেছেন আশা করি ১১ এপ্রিল বৈদ্যুতিক পাখা মার্কায় ভোট দিয়ে আবারও আমার সাথে থাকবেন ইনশাআল্লাহ। আমি আবারও আপনাদের সেবক হতে চাই।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71