Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৯:০১ অপরাহ্ন

টি এম নিউজ ৭১ এর ৫ম প্রতিষ্ঠা বার্ষীকি পালিত।

নিজেস্ব প্রতিবেদক।
  • আপডেটের সময় : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৩৫১ আপডেট পোস্ট

আজ ২০শে জানুয়ারী ২০২১ Tmnews71.com এর ৫ম প্রতিষ্ঠা বার্ষীকি পালিত,হাটি হাটি পা পা করে ৪ বছর পেরিয়া ৫ বছরে পদার্পণ করলো সবার প্রিয় ওয়ানলাইন নিউজ Tmnews71.com এটা ব্যাক্তি নয় গোটা দেশের কথা বলে স্বাধীনতার কথা বলে মুক্তিযুদ্ধের চেতনায় আমরা।

প্রতিষ্ঠানের প্রধান কার্যালয় আজিজ মার্কেট বাস স্ট্যন্ড পটুয়াখালীতে বিকেল ৫ঃ০০ ঘটিকায় হলরুমে আয়োজন করা হয় প্রতিষ্ঠা বার্ষীকির অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা পুলিশের গর্ব সাধারণ মানুষের আস্থার প্রতিক মোঃ মুকিত হাসান অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল পটুয়াখালী, জেলা পুলিশের অন্যতম চৌকস পুলিশ অফিসার আখতার মোর্শেদ ভারপ্রাপ্ত কর্মকর্তা পটুয়াখালী সদর থানা, প্রতিষ্ঠানের সি ই ও মোঃ আজাদুল ইসলাম, জাহিদ সিকদার কাউন্সিলর ০৯ নং ওয়ার্ড পটুয়াখালী পৌরসভা, ব্যবস্থাপনা পরিচালক লোকমান মৃধার, বদরপুর ইউনিয়নের মহিলা ইউপি সদস্যা পারুল গাজী,দৈনিক পটুয়াখালী খবর পত্রিকার প্রকাশক মোঃ নুরুজ্জামান তালুকদার, শাহিন মৃধা,সাদ্দাম মৃধা,ও অত্র প্রতিষ্ঠানের প্রতিনিধি ও স্টাফগণ এ সময় আগত প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরনকরে নেন প্রতিষ্ঠানের একদল তরুণ প্রতিনিধিগণ।

উক্ত অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি বলেন,অনেক সময় মিডিয়ার মাধ্যমে পুলিশ তথ্য পেয়ে অপরাধীদেরকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করেন পুলিশ তথা গোটা আইনশৃঙ্খলা বাহিনী, সেক্ষেত্রে মিডিয়ার কাজ হবে সঠিক তথ্য প্রমান উপস্থাপন করা, যাতে করে কোন ভূল তথ্যের কারনে সাধারণ মানুষ ক্ষতিগ্রস্ত না হয়, এ বিষয় জেলা পুলিশের সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন এবং তিনি আরও বলেন, বাংলাদেশ পুলিশ প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে নিরালস কাজ করে যাচ্ছে।

তিনি মিডিয়ার মাধ্যমে জনগণকে পুলিশকে ভয় না পেয়ে যেকোনো সমস্যায় পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ জানান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ বলেন, শুধু পটুয়াখালী সদর থানাতেই নয় যেই সকল থানাতে কাজ করে এসেছি প্রত্যেকটি যায়গাতে অভিযোগকারী আসলে প্রথমে বুজিয়ে সম্ভব হলে শালিস মিমাংসার মাধ্যমে বেশিরভাগ সমস্যা সমাধানের চেষ্টা করেছি, এমনকি পটুয়াখালী সদর থানাতেও সাধারণ মানুষের সেবা অব্যাহত রেখেছি, এ বিষয় জনগণকে সচেতন করার লক্ষ্যে পুলিশের পাশাপাশি মিডিয়ার ও বিশেষ ভূমিকা রাখার আহবান জানান।

ব্যবস্থাপনা পরিচালক লোকমান মৃধা বলেন পুলিশ ও মিডিয়া এরা একে অপরের বন্ধু তাই পুলিশের সাথে একযোগে সাধারণ মানুষের জন্য কাজ করার অঙ্গিকার করেন এবং তিনি আরও বলেন আমাদের কাজে ভূল হলে অবহিত করার আহবান জানান, এবং তিনি আরও বলেন সত্য প্রকাশে আমরা অবিচল এতে জদি কোন কর্তা ব্যাক্তিও হয় এমনকি পুলিশ ও তার বিরুদ্ধে ও আমরা লিখতে পিচপা হবোনা আমাদের কলম চলবেই।

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি কেক কাটেন এবং আমন্ত্রিত অতিথিগণ এক চা চক্রে মিলিত হয়। এ সময় মিডিয়া কর্মি সমাজ কর্মি সহ এলাকার গন্যমাণ্য ব্যাক্তিরা উপস্থিত থেকে অত্র প্রতিষ্ঠানের সার্বিক সহযোগিতা ও মঙ্গল কামনা করেন।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71