Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন

ডালবুগঞ্জ বাসিদের সেবায় নিজেকে উৎসর্গ করতে চান চেয়ারম্যান পদপ্রার্থী সোয়াইব খাঁন

মহিপুর থানা প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ২০৯ আপডেট পোস্ট

ডালবুগঞ্জ বাসিদের সেবায় নিজেকে উৎসর্গ করতে চান চেয়ারম্যান পদপ্রার্থী সোয়াইব খাঁ

আসন্ন পটুয়াখালীর মহিপুর থানাধীন ১১ নং ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে ইউনিয়ন বাসিদের পাশে থেকে কাজ করতে চান ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী‌ সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ সোয়াইব খাঁন।

জানা গেছে, সোয়াইব খান কুয়াকাটা খানাবাদ ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, ডালবুগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের দীর্ঘদিন ধরে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন, ছিলেন মহিপুর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও সফলতার সাথে মহিপুর থানা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছে।

রাজনৈতিক সংগঠনের পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও উন্নয়নমূলক সংগঠনের সাথে জড়িত থেকে সাধ্য অনুযায়ী মানুষের সেবায় ব্যস্ত রেখেছেন নিজেকে।

ভয়াবহ ঘুর্ণিঝড় আম্পানসহ বিভিন্ন দুর্যোগের সময়েও একাগ্রচিত্তে সাধারণ মানুষের পাশে ছিলেন তিনি।

এমনকি করোনার এই মহাদুর্যোগেও তিনি পাশে রয়েছেন তাদের। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রাণ। মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করতে চান তিনি।

দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তাঁর আচার-ব্যবহারে মুগ্ধ।

ডালবুগঞ্জ ইউনিয়ন বাসির অত্যন্ত প্রিয় ও আস্থাভাজন ব্যক্তিত্ব সর্বদা হাস্যজ্জল, সদালাপী সোয়াইব খাঁন জনপ্রতিনিধি না হয়েও সবার কাছে একজন সফল সমাজ সেবক হিসেবে ইতোমধ্যে পরিচিতি লাভ করেছেন।

তিনি বলেন দল থেকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারলে ইউনিয়ন বাসির প্রকৃত সেবক হিসেবে তাদের পাশে থেকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত মডেল একটি ডিজিটাল ইউনিয়নে ডালবুগঞ্জ কে রূপান্তর করবেন তিনি।

তিনি বলেন, ‘আমাকে যদি দল থেকে মনোনয়ন দেয়া হয় এবং আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে এই ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করার লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন, প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের একজন কর্মী হিসেবে কাজ করবো, ইনশাআল্লাহ্।’

তিনি বলেন, ‘আমাদের সমাজে নারীদের অবহেলা কিংবা খাটো করে দেখার কোনো সুযোগ নেই। নারীদের সমঅধিকার বাস্তবায়নের জন্য সর্বক্ষেত্রে নিয়মানুযায়ী অগ্রাধিকার দেয়া হবে। এছাড়া, সকল দল ও মতের মানুষের সমান নাগরিক সুবিধা নিশ্চিত করবো। ডালবুগঞ্জের ঝিমিয়ে পড়া ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনককে উজ্জীবিত করার ক্ষেত্রে সার্বিক সহযোগিতা করবো। আমি স্বচ্ছতার সঙ্গে ইউনিয়ন বাসিদের জন্য কাজ করতে চাই।’

এছাড়াও তিনি বলেন, ‘মহান মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগ। আওয়ামী লীগ সরকারের আমলে সারা দেশে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে।

এ কারণে ইউনিয়নের সকল ধরনের সমস্যার সমাধানের মাধ্যমে আমার ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করার লক্ষ্যে কাজ করবো। যদিও ইউনিয়নবাসির বিপদাপদে সাধ্যমত পাশে আছি। কিন্তু জনপ্রতিনিধি না হয়ে অনেক কিছুই করা সম্ভব হচ্ছে না। এ জন্য আমি সবার সহযোগিতা চাই।’

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71