Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৫:১৯ পূর্বাহ্ন

দশমিনা জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা উপজেলার ২নং আলিপুরা ইউনিয়ন।

দশমিনা প্রতিনিধি।
  • আপডেটের সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ১৯৪ আপডেট পোস্ট
আসন্ন ইউনিয়ন পরিষদ র্নিবাচনে দশমিনা উপজেলার ২নং আলিপুরা ইউনিয়ন পরিষদ র্নিবাচনে আবারো নৌকা প্রতীক পেয়ে জয়ী হওয়ার আশাবাদ ব্যাক্ত করেছেন আলীপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ইঞ্জিনিয়ার বাদশা ফয়সাল।
আজ একান্ত স্বাক্ষাৎকারে চেয়ারম্যান বাদশা ফয়সাল জানান, তিনি পারিবারিক ভাবে আওয়ামী রাজনীতির সাথে জড়িত হয়ে ১৯৯২/৯৩ সালে আলীপুর মাধ্যমিক বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি, ১৯৯৬/৯৭ সালে ফরিদপুর পলিটেকনিক কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি এবং দশমিনা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদকের দ্বায়িত্ব পালন করেছেন। এছাড়াও কেন্দ্রীয় ছাত্রলীগের বিভিন্ন সাংগঠনিক কর্মকান্ডে বিভিন্ন গুরুত্বপূর্ন পদে দ্বায়িত্ব পালন করেছেন। বাদশা ফয়সাল ঢাকাস্থ দশমিনা উপজেলা কল্যান সমিতির প্রচার সম্পাদকের দ্বায়িত্বে ছিলেন দীর্ঘদিন। এছাড়াও ২০০০ সাল থেকে টানা ১৮ বছর কেন্দ্রীয় কৃষক লীগের কেন্দ্রীয় র্নিবাহী সদস্যর দ্বায়িত্ব পালন করেন। ইঞ্জিনিয়ার বাদশা ফয়সাল জানান, দীর্ঘ ঘাত প্রতিঘাত ও বিরোধী পক্ষের মামলা হামলা ও র্নিযাতনের শিকার হয়ে ২০১১ সালে ইউপি র্নিবাচনে মাত্র ১২৯ ভোটের ব্যাবধানে তাকে জোর করে পরাজিত করা হয়।
তিনি জানান, বিরোধী পক্ষের শত অত্যাচার র্নিযাতন সহ্য করে আলীপুরার মানুষের সেবা করেছেন তাদের পাশে দাড়িয়েছেন। এ কারনে ২০১৬ সালের র্নিবাচনে আলীপুর ইউনিয়নের মানুষের অভূতিপূর্ব ভালবাসায় নৌকা প্রতীকে বিপুল ভোটের ব্যাবধানে ওই ইউনিয়নের চেয়ারম্যান র্নিবাচিত হন। চেয়ারম্যান বাদশা ফয়সাল জানান, চেয়ারম্যান র্নিবাচিত হওয়ার পর থেকেই আমার সাথে র্নিবাচনে পরাজিত শক্তি আর পরিষদের কতিপয় মেম্বার আমার বিরুদ্ধে নানামূখী ষড়যন্ত্র শুরু করে দেয় এবং তারা বিভিন্ন মিথ্যা অপবাদ ও অভিযোগ দিয়ে আমাকে আমার এলাকার জনগনের কাছে প্রচন্ডভাবে হেয় প্রতিপন্ন করে চলেছেন। শত বাধা উপেক্ষা করে তিনি আলীপুর ইউনিয়নের জনগনকে সাথে নিয়ে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চালিয়েছেন।  আলীপুরার চেয়ারম্যান  ইঞ্জিনিয়ার বাদশা ফয়সাল আত্মপক্ষ সমর্থন করে বলেন চেয়ারম্যান থাকাকালীন কিছুটা ভুলভ্রান্তি থাকতে পারে এটা প্রতিনটা মানুষের  দাড়াই হয়ে থাকে তবে  আলীপুরার জনগন আমাকে তাদের সন্তান মনে করে ভুলভ্রান্তি ক্ষমাকরে দিয়ে ইউনিয়নের উন্নয়ন অব্যাহত রাখতে আবারও বিপুল ভোটে চেয়ারম্যান র্নিবাচিত করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন॥
ইঞ্জিনিয়ার বাদশা ফয়সাল

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর tmnews71
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71