Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন

নাটোরে মাদক সেবনের অপরাধে ১৫ জনকে আটক করেছে র‍্যাব।

 সুজন কুমার,নাটোর
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৭৫ আপডেট পোস্ট

 র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ মাদকসেবীর বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র্যাব-৫,

 

 

রাজশাহীর একটি অপারেশন দল বুধবার রাএী ৯টা ৩০ মিনিটে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানাধীন একডালা গ্রাম এলাকায় হতে মাদক সেবনরত অবস্হায় ১৫ জনকে আটক করে। কোম্পানী কমান্ডার মেজর মোঃ সানরিয়া চৌধুরী এর নেতৃত্বে এই মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয় এই সময় উক্ত স্থানে সংবদ্ধ হয়ে সবাই মাদক সেবন করতে ছিল। তাদের গ্রেফতারের সময় মাদকসহ মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

 

 

যাহাদের আটক করা হয় মোঃ সাব্বির হোসেন সুইট (৩২), পিতা মৃত মনতাজ আলী, মোঃ সুজন আলী (২২) পিতা মৃত চান মিয়া,মোঃ জারজিস ইসলাম (৩৩) পিতা মোঃ সেরাজুল ইসলাম এরা পন্ডিত গ্রামের বাসিন্দা।মোঃ রফিকুল প্রাং (৭০) পিতা মৃত কেফায়েত উল্লাহ প্রাং,মোঃ সাইদ প্রাং (২২) পিতা মৃত জহিরুল প্রাং উভয়ের গ্রাম চক বৈদ্যনাথ।মোঃ অন্তর হোসেন (১৯) পিতা মোঃ হাবিবুর রহমান,মোঃ মেহেদী হাসান (১৯) পিতা মোঃ নুর ইসলাম,উভয়ের গ্রাম বিহারী পাড়া।

 

মোঃ আজিম (৪৫) পিতা মৃত জলিল প্রাং গ্রাম উত্তর পটুয়াপাড়া, মোঃ আমিরুল ইসলাম (৬২) পিতা মৃত শুকুর আলী প্রাং গ্রাম দক্ষিণ পটুয়াপাড়া,মোঃ সোহেল রানা (৩০) পিতা মৃত শাহাদাত হোসেন বাপ্পি গ্রাম কানাইখালী চাউলপট্টি, মোঃ সোহেল রানা (৩৩) পিতা মোঃ ইসমাইল হোসেন গ্রাম কালিকাপুর আমহাটি,মোঃ জাকির হোসেন (৩২) পিতা মোঃ মোসলেম সরদার গ্রাম ফরিদপুর আমহাটি, মোঃ কামাল হোসেন (৪৫) পিতা মৃত আবুল হোসেন গ্রাম উত্তর চৌকিরপাড়, মোঃ আহসান উল্লাহ (৩৯) পিতা মোঃ শহিদ গ্রাম বালিয়াডাঙ্গা উত্তরপাড়া,

মোঃ মোস্তফা কামাল (৩৫) পিতা মৃত লালু খান গ্রাম হুগোলবাড়িয়া সবার থানা ও জেলা- নাটোর। কম্পানীর কমান্ডার বলেন,অভিযানে মাদক সেবনরত অবস্থায় মাদকসেবীদের আটক করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয় সেখানে ডোপ টেস্টে ১৫ জনের পজেটিভ হওয়ার তাদের আটক করা হয়েছে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা রয়েছে।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71