Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন

নোয়াখালীতে উত্তাপ : কাদের মির্জার নামে মামলা, গ্রেপ্তার বাদল

অনলাইন ডেস্ক
  • আপডেটের সময় : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ২৯ আপডেট পোস্ট

দেড়-দুই মাস ধরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার প্রকাশ্য প্রতিপক্ষ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেন এই তথ্য নিশ্চিত করে বলেন, তাকে একাধিক মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

এদিকে কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে সিএনজি চালক আলা উদ্দিনের মৃত্যুর ঘটনায় বসুরহাট পৌর মেয়র কাদের মির্জার বিরুদ্ধে মামলার করেছেন সিএনজিচালকের ভাই ।এর আগে বিকেল থেকে পৌরভবনটি ঘিরে রেখে পুলিশ ও র‌্যাব। এতে বসুরহাট এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিকেল থেকেই পৌরভবনে ছিলেন কাদের মির্জা।

মামলার বিষয়ে কোম্পানীগঞ্জ থানায় জানতে চাইলে ডিউটি অফিসার এসআই ইয়ামিন বলেন এখনও এফআইআর হয়নি। পরে বিষয়টি জানানো হবে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি সাংবাদিকদের জানান, পুরো এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে।

এর আগে স্থানীয় আওয়ামী লীগ বিবদমান কাদের মির্জা ও বাদল সমর্থিত দুই গ্রুপের দফায় দফায় হামলা সংঘর্ষে সাংবাদিকসহ দুই জন নিহত হওয়ায় পর দোষীদের ছাড় না দিতে নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এদিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে (৫০) গ্রেপ্তারের কথা জানিয়েছেন পুলিশ সুপার আলমগীর হোসেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার বিকালে বসুরহাটের রূপালী চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানের ওপর হামলার প্রতিবাদে সভা চলাকালে সভাস্থলের পাশে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ও সেতুমন্ত্রীর ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। দ্বিতীয় দফায় রাত সাড়ে ৯টার দিকে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে যুবলীগ কর্মী আলাউদ্দিন (৪০) গুলিবিদ্ধ হয়ে মারা যান। আহত হয় অর্ধশতাধিক। এই পরিস্থিতিতে মঙ্গলবার ভোর থেকে মধ্যরাত পর্যন্ত ১৪৪ ধারা জারি করে স্থানীয় প্রশাসন।পৌরসভা নির্বাচনের সময় থেকে বিভিন্ন বিস্ফোরক বক্তব্য দিয়ে আলোচনায় আসা কাদের মির্জার সমর্থকদের সঙ্গে এরই মধ্যে প্রতিপক্ষের সমর্থকদের দুবার সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে এবং দুজন নিহত হন।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71