Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন

পটুয়াখালীতে নওগাঁ সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ আহত ৫

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ৩২ আপডেট পোস্ট
পটুয়াখালীতে নওগাঁ সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ আহত ৫

দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পটুয়াখালীর লোহালিয়ায় নৌকা প্রতিকের সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতিক) মো. জুয়েল মৃধাসহ তার পাঁচ কর্মী আহত হয়েছেন।

শুক্রবার রাত সোয়া ৭টার দিকে পটুয়াখালী শহর সংলগ্ন লোহালিয়া খেয়াঘাটের পূর্বপাড়ে এ ঘটনার খবর পাওয়া যায়। আহতদের পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নৌকা প্রতিকের প্রার্থী কবির তালুকদারের ছোট ভাই পটুয়াখালী পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান লাবুকে আটক করেন পুলিশ।

এদিকে কাউন্সিলর লাভ ওকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিয়েছে পুলিশ, তবে গুরুতর অসুস্থ দের হাসপাতালে ভর্তিকৃতরা হলেন সদর উপজেলার লোহালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী ( আনারস প্রতীক) মো. জুয়েল মৃধা, তার কর্মী আজাদ শিকদার, রুহুল আমিন, রিয়াজ হাওলাদার এবং মোঃ সোহাগ।

আমাদের প্রতিবেদককে আহত জুয়েল মৃধা জানান, শুক্রবার দুপুর ২টার পর থেকে ইউনিয়নের বিভিন্ন এলাকায় গনসংযোগ করে সন্ধ্যা্য় শহরে ফিরছিলেন তিনি। তখন খেয়াঘাটে ট্রলার না থাকায় দাড়িয়ে কর্মী সমর্থকদের সঙ্গে কথাবার্তা বলছিলেন। এমন সময় লোহালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি কুল্লে আলম ফকিরের নেতৃত্বে ৭/৮জনের একটি দল লাঠিশোঠা নিয়ে তার ও তার কর্মীদের উপর আচমকা হামলা চালায়। এসময় তিনিসহ ওই পাঁচজন আহত হন। বাকীরা এদিক ওদিক দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এদিকে নৌকা প্রতিকের প্রার্থী মোঃ কবির তালুকদার জানান, লোহালিয়া ঘাট সংলগ্ন এলাকায় নৌকা প্রতীকের নির্বাচনী ক্যা ম্পে স্বতন্ত্র প্রার্থী জুয়েলসহ তার কর্মীরা প্রবেশ করে ভাংচুর করছিল। এ সময় স্থানীয়দের সাথে জুয়েলের মারামারি হয়। এ খবর শুনে আমার ছোট ভাই কাউন্সিলর লাবু সেখানে গেলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

অপরদিকে ইউনিয়ন যুবলীগের সভাপতি কুল্লে আলম ফকিরের সঙ্গে যোগাযোগ করা হলে তার ব্যতবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে। তবে তিন ইউনিয়ন যুবলীগের সভাপতি সেটি নিশ্চিত করেছেন জেলা যুবলীগের আহবায়ক মো. আরিফুজ্জামান রনি।

হামলার খবর পেয়ে সদর থানা পুলিশ ও ডিবি পুলিশের একাধিক দল লোহালিয়া ইউনিয়নে মহড়া দেয়।

ডিবি পুলিশের ওসি মো. শাহজাহান মিয়া গনমাধ্যমকে জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহ ও আহতদের অভিযোগের প্রেক্ষিতে নৌকা প্রতিকের প্রার্থীর ভাই পটুয়াখালী পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রেজাউল হাসান লাবুকে জিজ্ঞাসাবাদের জন্যপ আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ বিষয়ে একাধিক সচেতন নাগরিকরা জানান যে নির্বাচন হল একটি উৎসব সেই উৎসবকে যারা প্রশ্নবিদ্ধ করতে চায় আশা করি আইনশৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

আরো পড়ুন রাজনীতির সংবাদ

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved  https://tmnews71.com/
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71