Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:৪০ অপরাহ্ন

পটুয়াখালীতে জোরপুর্বক গৃহপরিচারিকাকে ধর্ষন, ভিকটিম উদ্ধার ধর্ষনকারী গ্রেফতার।

নিজেস্ব প্রতিবেদক।
  • আপডেটের সময় : শনিবার, ১ মে, ২০২১
  • ৯০ আপডেট পোস্ট

সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাজীব ফরহান এর নেতৃত্বে ৩০শে এপ্রিল ২০২১ইং তারিখ বিকাল আনুমানিক ১৫:৩০ ঘটিকার সময় জেলার দশমিনা থানা এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারীকে আটক করা হয়।

আনুমানিক ১:১০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে দশমিনা থানাধীন ¯সুলিজ বাজার এলাকায় ০১ (এক) ধর্ষনকারী আসামী অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র্যাবের আভিযানিক আনুমানিক ৩:৩০ ঘটিকায় উক্ত স্থানে উপস্থিত হলে র্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র্যাব সদস্যরা ঘেরাও পূর্বক আসামীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ সাইফুল ইসলাম(৪৮)(ধর্ষণকারী), পিতা-মৃত চন্দন হাওলাদার, সাং-দক্ষিণ রনগোপালদী, ০৩নং ওয়ার্ড, থানা-দশমিনা, জেলা-পটুয়াখালী বলে জানায়।

ঘটনার বিস্তারিত বিবরণে জানা যায় যে, গৃহপরিচালিকা ভিকটিম ছদ্ম নাম (মোসাঃ জেসমিন খাতুন(৫০)) গত ২৯/৪/২০২১ইং তারিখ সন্ধ্যা অনুমান ০৬:৪০ ঘটিকায় তার বসত বাড়ীর দক্ষিন পাশের মৃধা পুড়ার বিলে চরানো গরুর বাছুর আনিতে যায়।

কিন্ত গরুর বাছুরের কাছে পৌছার আগেই সন্ধ্যা অনুমান ০৭:৩০ ঘটিকায় আসামী মোঃ সাইফুল ইসলাম (৪৮), ঝাপটাইয়া ধরিয়া ভিকটিমের পড়নের শাড়ী কাপড়ের আচল দিয়া মুখ চাপিয়া ধরে পড়নের শাড়ী কাপড় খুলিয়া ফেলিয়া জোরপূর্বক ধর্ষণ করে এবং উক্ত স্থান হতে পালিয়ে যায়। পরবর্তীতে ধর্ষনকারী কাউকে কিছু না বলার জন্য প্রাণ নাশের হুমকি দেয়।

তদপ্রেক্ষিতে ছদ্ম নাম(মোসাঃ জেসমিন খাতুন(৫০))আইনগত সহায়তা চেয়ে র্যাব-৮, পটুয়াখালী ক্যাম্পের নিকট আবেদন করলে র্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অভিযুক্ত মোঃ সাইফুল ইসলাম(৪৮)কে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোঃ সাইফুল ইসলাম(৪৮)(ধর্ষণকারী) ঘটনার সাথে নিজের সং¯িøষ্টতার বিষয়ে স্বীকারোক্তি প্রদান করে। এ ব্যাপারে র্যাব সহযোগীতায় ঐ নারী ভিকটিম বাদী হয়ে পটুয়াখালীর দশমিনা থানায় একটি মামলা দায়ের করেন।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71