Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন

প্রতীক পেলেন মণিরামপুর পৌর নির্বাচনের প্রার্থীগণ।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৪০ আপডেট পোস্ট

যশোরের মণিরামপুর পৌরসভা নির্বাচনের অংশ নেয়া প্রার্থীরা তাদের প্রতীক বরাদ্ধ পেয়েছেন। নির্বাচনী তফসীল অনুযায়ী ১১ জানুয়ারী সোমবার রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচনী অফিসারের কার্যালয় থেকে সকল মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলর পদপ্রার্থীদের এ প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী রিটার্নিং অফিসার ও মণিরামপুর উপজেলা নির্বাচন অফিসার সহিদুর রহমান।
যাচাই-বাছাই ও প্রার্থীতা প্রত্যাহার শেষে এ পৌর সভায় মেয়র পদে ৩ জন, নারী কাউন্সিলর পদে ১৫ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন প্রার্থী ভোটের লড়াইয়ে থাকছেন।

 

মেয়র প্রার্থীর মধ্যে আওয়ামীলীগ মনোনীত আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল াহাসন নৌকা, বিএনপি মনোনীত অ্যাড. শহীদ মুহম্মদ ইকবাল হোসেন ধানের শীষ এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের আলহাজ্জ্ব আবু তালেব হাতপাখা প্রতীক পেয়েছেন।
১নং-(১,৫,৬)-সংরক্ষিত ওয়ার্ডে অনিমা মিত্র-চশমা, ফারহানা আফরোজ রিক্তা-জবাফুল, পারভীন আক্তার-আনারস ও রেনুকা হালদার পেয়েছেন ২তলা বাস।
২নং-(২,৩,৪)-সংরক্ষিত ওয়ার্ডে শংকরী রানী বিশ্বাস ২তলা বাস, গায়েত্রী রানী পাল-আনারস, অপেলা খাতুন-জবাফুল এবং ফারজানা আক্তার পেয়েছেন চশমা প্রতীক।

 

৩নং-(৭,৮,৯)-সংরক্ষিত ওয়ার্ডে গীতা রানী কুন্ডু-জবাফুল, রিক্তা পারভীন-চশমা, মাজেদা খাতুন-আনারস, জাহানারা বেগম টেলিফোন, জেসমিন বেগম-অটোরিকশা, রেক্সোনা বেগম-আংটি এবং লিলিমা বেগম ২তলা বাস পেয়েছেন প্রতীক।
সাধারণ কাউন্সিলর পদে ১নং-(হাকোবা) ওয়ার্ডে মোহাম্মদ আজিম-পানির বোতল, অনিসুর রহমান-উট পাখি ও মিজানুর রহমান পাঞ্জাবী প্রতীক পেয়েছেন।
২নং-(মহাদেবপুর-গাংড়া-জয়নগর) ওয়ার্ডে গোপাল মল্লিক-পানির বোতল, আনোয়ার হোসেন-টেবিল ল্যাম্প, আলমগীর হোসেন- ডালিম, এবং সুমন কুমার দাস পেয়েছে উট পাখি প্রতীক।

 

৩নং- (মণিরামপুর) ওয়ার্ডে বাবুলাল চেীধুরী উট পাখি, গৌর কুমার ঘোষ-পানির বোতল ও পলাশ ঘোষ-ডালিম প্রতীক পেয়েছেন।
৪নং-(দূর্গাপুর-স্বরুপদাহ) ওয়ার্ডে আদম আলী-টেবিল ল্যাম্প, আব্দুর রহমান-পানির বোতল, লুৎফর রহমান-ডালিম এবং মহসিন হোসেন পেয়েছেন উটপাখি প্রতীক।
৫নং-(তাহেরপুর) ওয়ার্ডে আসাদুজ্জামান মোড়ল-উট পাখি, মফিজুর রহমান-পানির বোতল এবং শরিফুল ইসলাম টেবিল ল্যাম্প প্রতীক পেয়েছেন।

 

 

৬নং-(জুড়ানপুর-বিজয়রামপুর আংশিক) ওয়ার্ডে আব্দুল কুদ্দুস-উট পাখি, কামরুজ্জামান-পাঞ্জাবী, জামসেদ আলী-টেবিল র‌্যাম্প ও মফিজুর রহমান পেয়েছেন ডালিম প্রতীক।
৭নং-(মোহনপুর) ওয়ার্ডে কামরুজ্জামান-ডালিম, রফিকুল ইসলাম (সাবেক কাউন্সিলর) পানির বোতল, ইউছুপ আলী-টেবিল ল্যাম্প এবং রফিকুল ইসলাম পেয়েছেন-উট পাখি প্রতীক।

 

 

৮নং-(কামালপুর-মোহনপুর আংশিক) ওয়ার্ডে বাবুল রহমান-পানির বোতল, ফজলুর রহমান-ডালিম এবং ইমন আহমেদ হায়দার পেয়েছেন উট পাখি প্রতীক।
৯নং-(বিজয়রামপুর) ওয়ার্ডে মাষ্টার হাবিবুর রহমান-টেবিল ল্যাম্প, সন্তোষ স্বর-পাঞ্জাবী, আয়ুব পাটোয়ারী-উট পাখি , নূর আলম-পানির বোতল এবং ফারুক হোসেন-ডালিম প্রতীক পেয়েছেন।

 

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71