Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:৫১ অপরাহ্ন

প্রাণিসম্পদ মন্ত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ‘অপপ্রচার’, অভিযোগ দায়ের

নিজেস্ব প্রতিবেদক।
  • আপডেটের সময় : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৩১ আপডেট পোস্ট

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম নিয়ে বিভিন্ন অ্যাপসের মাধ্যমে কল্পিত কাহিনি তৈরি করে ফেসবুক ও মেসেঞ্জারে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

বেশ কিছুদিন ধরে এসব ষড়যন্ত্রমূলক কর্মকাণ্ড চালাচ্ছে একটি চক্র। এদিকে এই বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

এ ব্যাপারে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। খোঁজখবর নিচ্ছি। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

জানা গেছে, মন্ত্রী শ ম রেজাউল করিম পিরোজপুর-১ আসন থেকে এমপি হওয়ার পর একের পর এক উন্নয়নমূলক কাজে হাতে দেন। মাদক সিন্ডিকেট, ঘুষ, দুর্নীতি, চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রম বন্ধে এক ধরনের জেহাদ ঘোষণা করেন।

দীর্ঘদিনের নিয়োগ বাণিজ্য, টেন্ডারবাজি বন্ধে মুখ্য ভূমিকা পালন করেন। এসব কারণে বেশ কিছুদিন ধরে একটি চক্র তার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে আসছিল।

সাবেক এমপি এ কে এম এ আউয়াল ব্যক্তিগতভাবে তাকে নিয়ে বিরূপ মন্তব্য করেন। তার অনুসারীরাও  সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় অহেতুক সমালোচনায় সরব ছিলেন।

এবার ভিন্ন কৌশলে এক অজ্ঞাত নারীকে ব্যবহার করে রেডিও গুলিস্তান, ডিজিটাল বাংলার জয়, ঢাকা অনলাইন, ডেইলি পিরোজপুরসহ বেশ কয়েকটি পেইজের মাধ্যমে বানোয়াট খবর ছড়িয়ে দেওয়া হচ্ছে। এ ছাড়া তার ছোট ভাই এস এম নুরে আলম সিদ্দিকীকে নিয়েও অপপ্রচার চালাচ্ছে চক্রটি।

এ ব্যাপারে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম এমপি বলেন, সংসদ সদস্য নির্বাচিত ও মন্ত্রী হওয়ার পর আমি এলাকার প্রত্যেকটি কাজে জনগণের কাছে নিজেকে স্বচ্ছ আয়নার মতো পরিষ্কার রেখেছি।

সুযোগ দিনি অবাধে মাদক ব্যবসার।  চাঁদাবাজি বন্ধ করেছি। নিয়োগবাণিজ্য, টেন্ডারবাজি বন্ধ করে দিয়েছি। এসব সহ্য না করতে পেরে আমার বিরুদ্ধে যারা এসব করছেন, তারা শেষ পর্যন্ত সফল হতে পারবেন না। একটি মিথ্যা দিয়ে হাজারটা সত্যকে ঢেকে দেওয়া যায় না।

এ বিষয়ে নাজিরপুর থানায় সাধারণ ডায়েরি এবং ঢাকার সিআইডি পুলিশ বিভাগের সাইবার ক্রাইম ইউনিটে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু বলেন, মন্ত্রী দালাল-বাটপার পোষেন না।

এ ব্যাপারে পিরোজপুর-২ আসনের সাবেক এমপি অধ্যক্ষ শাহ আলম বলেন, মন্ত্রী শ ম রেজাউল করিমের জনপ্রিয়তা সহ্য না করতে পেরে একটি কুচক্রী মহল এসব কুরুচিপূর্ণ, ভিত্তিহীন, অবিশ্বাস্য ও আপত্তিকর তথ্য প্রচারের ষড়যন্ত্র চালাচ্ছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, এর সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71