Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

ভেসে আসা গাছ ধরতে গিয়ে নৌকাডুবি, নিখোঁজ ১ উদ্ধার ৩।

অনলাইন ডেস্ক।
  • আপডেটের সময় : সোমবার, ৩১ মে, ২০২১
  • ২৩ আপডেট পোস্ট

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্ত নদী যাদুকাটায় পানির তোড়ে ভেসে আসা গাছ ধরতে গিয়ে ঝড়ের কবলে পড়ে নৌকাডুবির ঘটনায় এক যুবক নিখোঁজ হয়েছে এবং তার সাথে অপর তিন জনকে উদ্ধার করেছে স্থানীয়রা। সোমবার (৩১ মে) দুপুরে ঐ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ হারিছ মিয়া (৩২) উপজেলার বড়দল উত্তর ইউনিয়ের বড়গোফ টিলার মৃত নুর ইসলামের ছেলে ও বড়গোফ টিলা খেয়া নৌকার মাঝি।

 

 

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার ভারতের মেঘালয় থেকে বয়ে আসা তাহিরপুর উপজেলার সীমান্ত নদী যাদুকাটা নদীর বড়গোফ টিলা অংশে ভারতের ওপার থেকে পানির তোড়ে ভেসে আসা গাছ ধরতে যায় নিখোঁজ হারিছ ও তার অপর তিন সঙ্গী একই গ্রামের অলফত আলীর ছেলে আব্দুর ছত্তার (৩৫),মৃত ফজলুল হকের ছেলে রহিছ মিয়া (৩৫) ও মৃত জবর আলীর ছেলে মফিজ মিয়া (৪৫)। গাছ ধরে ফিরে আসার সময় হটাৎ করে মুষলধারে বৃষ্টি ও ঝড়ের কবলে পড়ে নৌকাটি পানির নিচে তলিয়ে যায়।

 

 

 

 

এসময় নদীতে থাকা অন্যান্য লোকজনের সহযোগীতায় সাঁতরিয়ে হারিছের তিন সহযোগী তীরে উঠলেও এখনও হারিছের কোন সন্ধান পাওয়া যায়নি। খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য সম্রাট মিয়াসহ হারিছের স্বজনরা নদীতে গিয়ে হারিছকে খোঁজাখুঁজি অব্যহত রেখেছেন।

 

 

 

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার হারিছ মিয়া নিখোঁজ হওয়ার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, হারিছের খোঁজে তার স্বজনদের পাশাপাশি পুলিশের একটি দলকেও ঘটনাস্থলে পাঠানো হয়েছে এবং সেই সাথে পার্শ্ববর্তীবিশ্বম্ভরপুর উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকেও উদ্ধার তৎপরতা চালানোর জন্য বলা হয়েছে।

সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল তসলিম এহসান পিএসসি জানিয়েছেন,ঘটনার খবর পাওয়ার পর বিজিবির একটি টহল দলকে ঘটনাস্থলে পাঠিয়ে উদ্ধার তৎপরতায় কাজ করতে নির্দেশ দেয়া হয়েছে।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71