Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:০৮ পূর্বাহ্ন

মনিরামপুরে ইউপি নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীর বিরুদ্ধে আচরনবিধি লঙ্ঘনের অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি:
  • আপডেটের সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ২৩ আপডেট পোস্ট

<h1>মনিরামপুরে ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনকে সামনে রেখে কুলটিয়ায় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও তার কর্মী সমর্থকদের বিরুদ্ধে<1/h1>  বিদ্রোহী প্রার্থীর প্রচারে বাঁধা,

কর্মীদেরকে হুমকি-ধামকিসহ আচরনবিধি লঙ্ঘনের ব্যাপক অভিযোগ উঠেছে। এ ব্যাপারে প্রতিকার চেয়ে বিদ্রোহী প্রার্থী প্রভাষ ঘোষ বাদি হয়ে রোববার রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করেন।
জানাযায়, নির্বাচনে কুলটিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখর চন্দ্র রায়। অপরদিকে বিদ্রোহী প্রার্থী হয়েছেন দুই জন।

এরা হলেন আওয়ামী লীগ নেতা প্রভাষ ঘোষ ও ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আদিত্য কুমার মন্ডল। বিদ্রোহী প্রার্থী(চশমা প্রতিক)প্রভাষ ঘোষ অভিযোগ করেন, প্রতিনিয়ত নৌকার প্রার্থী ও তার কর্মী সমর্থকরা তার প্রচারে বাঁধা দিচ্ছে। এছাড়া তার কর্মী সমর্থকদের শেখর চন্দ্র ও তার লোকজন হুমকি দিচ্ছে, পোষ্টার ছিড়ে ফেলছে এবং বিভিন্ন পথ সভায় তাকে উদ্দেশ্য করে অশ্রাব্যভাষায় গালিগালাজ করছেন।

তিনি অভিযোগ করেন, একজন চেয়ারম্যান প্রার্থী তিনটির বেশি নির্বাচনী অফিস করতে পারবেননা। কিন্তু নৌকার প্রার্থী এলাকায় অন্তত: ১৩ টি অফিস করেছেন। এছাড়াও শেখর চন্দ্র প্রতিদিন অন্তত: ৮০/৯০ টি মোটরসাইকেলের বহর নিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন। অভিযোগ করেন, ইতিমধ্যে নৌকার কর্মী যুবলীগ নেতা শিমুল ঘোষ, অসিম মন্ডল,

সুবির রায়, প্রশান্ত বিশ^াষ, রহমত গাজীসহ অন্যান্য লোকজন তাকে জীবননাশের হুমকি দেওয়াসহ আচরনবিধি ব্যাপকভাবে লঙ্ঘন করছেন। প্রভাষ ঘোষ জানান, ১৯ নভেম্বর গাবরডাঙ্গায় নৌকার অফিস উদ্বোধনের সময় শেখর চন্দ্র ও তার কর্মী সুবির রায় মাইকে ঘোষনা দেন বিদ্রোহী প্রার্থীর ভোটাররা নির্বাচনের দিন ভোট কেন্দ্রে গেলে তাদেরকে প্রকাশ্যে নৌকা প্রতিকে ভোট দিতে হবে। অন্যথায় মারপিটের হুমকি দেওয়া হয়।

আর এসব কারনে নৌকার প্রার্থী সুষ্ঠু ভোট নিয়ে সংশয় প্রকাশ করে আলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাটগাছা-সুজাতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, মশিয়াহাটি ডিগ্রি কলেজসহ পাঁচটি কেন্দ্র অধিক ঝুকিপূর্ণ উল্লেখ করে এসব কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর অধিক সদস্য নিয়োগ করার দাবি করেছেন।

নৌকার প্রার্থীর বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ করে প্রতিকার চেয়ে বিদ্রোহী প্রার্থী প্রভাষ ঘোষ রিটার্নিং অফিসার ও উপজেলা সমাজসেবা অফিসার রোকনুজ্জামানের কাছে লিখিত অভিযোগ করেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করে নৌকার প্রার্থী শেখর চন্দ্র রায় জানান, জনবিচ্ছিন্ন হয়ে প্রভাষ ঘোষ তাকে ফাঁসাতে বিভিন্ন ষড়যন্ত্র করছে। রিটার্নিং অফিসার জানান, অভিযোগ পাবার পর ইতিমধ্যে নৌকাসহ দুই প্রার্থীকে সতর্ক করা হয়েছে।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved  https://tmnews71.com/
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71