Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৭:৪৮ পূর্বাহ্ন

মহসিন তালুকদার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।  

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ৩৪ আপডেট পোস্ট

ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুকদার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
বুধবার সন্ধ্যায়, মহসিন তালুকদারকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়। তখন আদালতে সে সাকিবকে হুমকি দেয়ার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

মঙ্গলবার বেলা এগারোটায় দক্ষিণ সুনামগঞ্জের রণশি গ্রাম থেকে র‌্যাব তাকে গ্রেপ্তার করে। প্রাথমিকভাবে ঘটনা স্বীকার করে মহসিন বলেন, সে সাকিবের ভক্ত কলকাতায় কালীপূজোর অনুষ্ঠানে যাওয়ায় ক্ষোভ থেকেই সে এমন হুমকি দিয়েছেন।

প্রসঙ্গত, গত ১৫ই নভেম্বর দিবাগত রাত ১২টা ৬ মিনিটে নিজের ফেসবুক আইডি থেকে ভিডিও লাইভে এসে সাকিবকে হুমকি দেন মহসিন। তিনি তার নিজের ফেইসবুক অ্যাকাউন্ট ‘Mohsin Talukdar’ থেকে এই লাইভ ভিডিওটি প্রচার করেন। তার এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িলে তুমুল আলোড়ন সৃষ্টি হয়। সাকিবভক্ত অনেকেই মহসিনকে গ্রেপ্তার করে কঠোর শাস্তির দাবি জানান।

সম্প্রতি কালীপূজার এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক। লাইভে এসে অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি।

এ ভিডিওতে মহসিন নিজের পরিচয় প্রকাশ করে বলেন, ‘সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন।’ এরপর ভোর ৬টা ৪ মিনিটে আবারও একটি লাইভ ভিডিওতে হাজির হন তিনি। তবে রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে সাকিব আল হাসানকে জাতির উদ্দেশে ক্ষমা চাওয়ার আহ্বান জানান মহসিন।

এ সময় তিনি বলেন, ‘কারো চাপে এখন এ ভিডিওটি নির্মাণ করছেন না বরং সাকিবকে একটা সুযোগ দেয়ার জন্য এবং সাকিবের মতো বাকি সকল সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবার লাইভ করছেন তিনি।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর tmnews71
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71