Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৪:০১ অপরাহ্ন

সাগরে ফাঁকা গুলি চালিয়ে চরমোন্তাজের তিনটি জেলে ট্রলার ডাকাতি

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ২৮ আপডেট পোস্ট

সাগরে ফাঁকা গুলি চালিয়ে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার তিনটি মাছ ধরার জেলে ট্রলারে ডাকাতি করেছে জলদস্যুরা। মঙ্গলবার রাত ৩ টার দিকে দক্ষিণবঙ্গোপসাগরের ২০ বাম পানি এলাকায় (ঢালচর সংলগ্ন) এ ঘটনা ঘটে বলে জানান ডাকাতির শিকার জেলেরা।জানা গেছে, টাইগার চিংড়ি শিকারে সাগরে গিয়ে উপজেলার দক্ষিণ চরমোন্তাজের রেজাউল মাতুব্বর, কুদ্দুস ব্যাপারী ও ফিরোজ হাওলাদারের মালিকানাধীন ট্রলারে এ ডাকাতি হয়। ট্রলার তিনটিতে ৪৪ জন জেলে ছিল।

ওই জেলেরা জানান, ৩০-৩৫ জনের জলদস্যুরা দেশী অস্ত্রসস্ত্র নিয়ে একটি বন্দুক দিয়ে ফাঁকা তিন রাউন্ড গুলি চালিয়ে ট্রলারগুলোতে হানা দেয়। এসময় ট্রলারে থাকা জেলেদের বেধড়ক মারধর করে তারা। এদের মধ্যে তিনজন গুরুত্বর আহত হয়। তাদেরকে বুধবার সকালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বুধবার সকালে চরমোন্তাজ স্লইস ঘাটে এসে এসব তথ্য নিশ্চিত করেন ডাকাতির শিকার জেলে চরমোন্তাজ গ্রামের দুলাল, আলমগীর ও কুদ্দুস ।

তাদের দাবি, তাদেরকে মারধর করে তিনটি ট্রলার থেকে ৭ লাখ টাকার মাছ, ৬ ব্রেল তেল ও ৪২ টি মোবাইল ফোনসহ নগদ অর্থ লুট করে নিয়ে যায় জলদস্যুরা। এক ট্রলার মালিক রেজাউল মাতুব্বর বলেন, ‘আমি নিজেই ট্রলারে ছিলাম। ডাকাতের ভয়ে লাফিয়ে পানিতে পড়ে মারধর থেকে রক্ষা পেয়েছি।’ জেলেদের ধারণা, ডাকাতদল চট্রগ্রামের।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, ‘শুনেছি ট্রলার রাঙ্গাবালীর, ঘটনা ভোলার মনপুরা এলাকার। এখনও আমাদের কাছে কেউ আসেনি। কোনও অভিযোগও দেয়।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71