Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৫২ অপরাহ্ন

সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই

অনলাইন ডেস্ক
  • আপডেটের সময় : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩ আপডেট পোস্ট

বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাজধানীর সেগুনবাগিচায় কচিকাঁচা ভবনে তার প্রথম জানাজা বেলা ১১টার দিকে অনুষ্ঠিত হবে। এরপর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। গোপালগঞ্জে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এর আগে গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে খোন্দকার ইব্রাহিম খালেদের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বিএসএমএমইউতে নেয়া হয়।

খোন্দকার ইব্রাহিম খালেদের ভাই সাংবাদিক খোন্দকার মুহাম্মদ খালেদ বলেছেন, ‘আমার ভাই নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে প্রথমে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে ১২ দিন চিকিৎসাধীন ছিলেন।

সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় তিনি কোভিড-১৯-এ আক্রান্ত হন। পরে পোস্ট কোভিড জটিলতা বৃদ্ধি পাওয়ায় তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শুরুতে তিনি আইসিইউতে ছিলেন। পরে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল। লাইফ সাপোর্টে থাকাকালীন বুধবার (২৪ ফেব্রুয়ারি) ভোরে মারা যান তিনি ’

খোন্দকার ইব্রাহিম খালেদ ১৯৪১ সালে গোপালগঞ্জে জন্মগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ভূগোলে স্নাতকোত্তর ও আইবিএ থেকে এমবিএ ডিগ্রি অর্জন করে ১৯৬৩ সালে ব্যাংকিং পেশায় যুক্ত হন।

 

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71