Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন

হানিফ বলেছেন: করোনা ভ্যাকসিন ফ্রি দেওয়ার চেষ্টা করছে সরকার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৪৭ আপডেট পোস্ট
Mahbub Alam Hanif

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ বলেছেন, জানুয়ারি মাসের শেষের দিকে বাংলাদেশে করোনা ভাইরাসের ভ্যাকসিন আসবে, জনগণকে তা ফ্রি দেওয়ার চেষ্টা করছে সরকার।

আজ দুপুরে কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

করোনার ভ্যাকসিন নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক মন্তব্যের জবাবে হানিফ বলেন, মির্জা ফখরুলরা শুধু বলার জন্যই বলেন। ভ্যাকসিন দেওয়ার জন্য সরকার তালিকা করছে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এটা ক্লাব থেকে শুনেছেন। ক্লাবমুখীদের কাছে অনেক কাল্পনিক বিষয় আসে। জনগণকে ফ্রি ভ্যাকসিন দেওয়ার জন্য ইতোমধ্যে তহবিল গঠন করছে সরকার।

তিনি বলেন, যখন বড় বড় রাষ্ট্র করোনা মোকাবিলায় হিমশিম খাচ্ছে তখন সীমিত সম্পদ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দক্ষতা দিয়ে করোনা দুর্যোগ মোকাবিলোয় সক্ষম হয়েছেন।

হানিফ বলেন, আমাদের সরকার গত ১০ বছরে ৬ বিলিয়ন রিজার্ভ থেকে ৪৩ বিলিয়ন ডলারে উন্নীত করেছে এটা মির্জা ফখরুল ইসলাম আলমগীরদের সহ্য হয় না। তাদের প্রিয় পাকিস্তানের রিজার্ভ হচ্ছে ২০ বিলিয়ন ডলারের নীচে। পাকিস্তানের চেয়ে আমাদের রিজার্ভ দ্বিগুণেরও বেশি।

এটাও মির্জা ফখরুলদের কাছে কষ্টদায়ক। এ জন্য তারা এটা জানতেও চান না, মানতেও চান না। ফখরুলরা এই সরকারের প্রতি আস্থা না পেলেও জনগণ কিন্তু আস্থাশীল। কারণ জনগণ দেখেছেন শেখ হাসিনা ক্ষমতায় থাকা মানে দেশের উন্নয়ন, অগ্রগতি ও মানুষের ভাগ্যের উন্নয়ন।

এসময় কুষ্টিয়ার কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, খোকসা পৌরসভার নবনির্বাচিত মেয়র তারিকুল ইসলামসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.tmnews71.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71