Home Privacy Policy Disclaimer Sitemap Contact About
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
পটুয়াখালীতে জনগণের চলার একমাত্র একাধিক রাস্তা বন্ধ করে চলছে অবৈধ বাণিজ্য? গলাচিপায় সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা। ফরিদপুর ও কুমিল্লা বিভাগের নাম জানালেন প্রধানমন্ত্রী। ইকবালকে খুঁজে বের করার সর্বোচ্চ চেষ্টা চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী। নোয়াখালীতে হামলায় নিহতদের পরিবারের পাশে সাংসদ একরাম । মন্দিরে হামলার ঘটনার ভিডিও ফুটেজ দেখে র‌্যাবের অভিযানে আরও তিনজন গ্রেপ্তার। বাল্যবিয়ে দেয়ায় বরের করা মামলায় কাজী ও চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৯। মাত্র ৯ মাসে ১০০ কোটি করোনা টিকা দিল ভারত। ঝিনাইদহে ১১টি ইজিবাইকসহ ছিনতাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার । সব মিটারগেজ রেলপথকে ব্রডগেজে রূপান্তর করা হবে: রেলমন্ত্রী।

বড় জয় নিয়ে শীর্ষে ক্রোয়েশিয়া

অনলাইন ডেস্ক
  • আপডেটের সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৮ আপডেট পোস্ট

বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে অধিনায়ক লুকা মদ্রিচের পেনাল্টি মিসের পরেও সাইপ্রাসের বিপক্ষে ৩-০ গোলের বড় জয় পেয়েছে ক্রোয়েশিয়া। এ জয়ে গ্রুপ এইচ-এ ৭ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে সবার শীর্ষেই রয়েছে ক্রোয়েশিয়া।

ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য ড্র হওয়ার পথে এগুলেও অতিরিক্ত সময়ের ৪৭ মিনিটে মদ্রিচের পাসে পেরিসিচ গোল দিলে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ক্রোয়াটরা।

ম্যাচের ৫৪ মিনিটে পেনাল্টি পেলেও তা থেকে গোল করতে ব্যর্থ হন লুকা মদ্রিচ। ম্যাচের ৮০ মিনিটে গার্দিওল গোল দিলে ২-০ গোলের লিড নেয় ক্রোয়েশিয়া।

সাইপ্রাসের কফিনে শেষ পেরেক ঠুকে দেন লিভাজা। অতিরিক্ত সময়ে ম্যাচের ৯২ মিনিটে গোল দিলে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ক্রোয়েশিয়া।

এ জয়ে ক্রোয়েশিয়া পয়েন্ট টেবিলের শীর্ষে থাকলেও ৪ পয়েন্ট নিয়ে গ্রুপের একেবারে তলানিতে সাইপ্রাস। ৭ ম্যাচে মাত্র একটি জয় পেয়েছে তারা।

এই খবর শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন Tmnews71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved  https://tmnews71.com/
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71